শাহরাস্তি পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি থেকে মনোনয়ন পেলেন ফারুক মিয়াজী

ফারুক হোসেন মিয়াজী
ফারুক হোসেন মিয়াজী
গামী ২৮ ফেব্রুয়ারি ৫ম পর্যায়ে অনুষ্ঠিতব্য ৩০টি পৌরসভায় মেয়র পদে, ৩টি উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ও ১ টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির দলীয় মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে।

এতে চাঁদপুরে জেলার মতলব এবং শাহরাস্তি পৌর সভার মেয়র পদপ্রার্থী দের নাম চূড়ান্ত করা হয়, শাহরাস্তিতে পৌরসভা নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির থেকে মনোনয়ন পান ফারুক হোসেন মিয়াজী। আজ শনিবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

শাহরাস্তি পৌরসভার ৮নং ওয়ার্ডের নিজমেহার গ্রামের মৃত হোসেন আহমেদ মিয়াজীর ছেলে বিশিষ্ট ব্যবসায়ী ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন মিয়াজী ছাত্র জীবন হতে ছাত্রদলের একজন সৎ, দক্ষ ও নিবেদিত কর্মী হিসেবে সুখ্যাত। তিনি ১৯৯৬-৯৭ সালে মেহের ডিগ্রি কলেজ ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পরবর্তীতে উপজেলা ছাত্রদলের দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

পেশাগতভাবে ফারুক হোসেন মিয়াজী একজন সফল ব্যবসায়ী। তার ঠিকাদারি প্রতিষ্ঠান, কনস্ট্রাকশন ফার্ম ও ইটভাটাসহ বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। এলাকার রাজনীতিতে সক্রিয় নেতৃত্বের ফলে দলীয় নেতাকর্মীদের বিশ্বাস, ভালোবাসা, আস্থা ও বিশ্বাসে পরিণত হয়েছে তার সাংগঠনিক কার্যক্রম। ইতোমধ্যে রাজনৈতিক মামলায় তিনি প্রায় ৪ মাস কারাভোগ করেন।

তিনি তাঁর নির্বাচনী ইশতেহারে বলেন, আমি নির্বাচিত হলে পৌরসভার আর্থিক উন্নয়নকল্পে একটি আধুনিক পৌর মার্কেট, কবরস্থান, শ্মশান, ও বাজার উন্নয়নের চেষ্টা করবো। আধুনিক বর্জ্য ব্যবস্থানার মাধ্যমে একটি নান্দনিক পৌরসভা গড়ে তুলবো। মাদক, ইভটিজিং বাল্যবিবাহসহ সামাজিক অপরাধ মুক্ত পৌর শহর গড়ে তুলবো। যুব সমাজকে মাদক ও অনলাইন আসক্তি হতে মুক্ত রাখতে পর্যাপ্ত খেলার মাঠের ব্যবস্থা করবো।জননিরাপত্তার স্বার্থে জনবহুল এলাকাগুলোকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে বলে তিনি জানান।

 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url