শাহরাস্তিতে মেয়র পদে নৌকা প্রতীক প্রত্যাশী যুবলীগের জুয়েল

আসন্ন শাহরাস্তি পৌরসভা নির্বাচনে প্রার্থীদের শুরু হয়ে গিয়েছে দৌড়ঝাঁপ! নিজ নিজ প্রার্থীরা কর্মী-সমর্থকদের নিয়ে চালাচ্ছেন প্রচার-প্রচারণা। ফেস্টুন,ব্যানার,লিফলেট, সহ সোশ্যাল মিডিয়াতে চালাচ্ছেন নিজেদের প্রচার-প্রচারণা।

এই বছর শেষ পর্যায়ে ডিসেম্বরে শুরু হবে মেয়াদ উত্তীর্ণ পৌরসভার নির্বাচন, সেই নির্বাচনে থাকছে চাঁদপুরের সব কয়টি পৌরসভা।

নির্বাচনকে সামনে রেখে শাহরাস্তি পৌরসভাতেও শুরু হয়েছে নির্বাচণী প্রচারণা। আজ (১১ সেপ্টেম্বর) শুক্রবার জুমার নামাজের পর মিলাদ ও দোয়ার মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেন শাহরাস্তি উপজেলার যুবলীগের আহবায়ক আহসান মঞ্জুরুল জুয়েল, তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

শাহরাস্তি পৌরসভা নোয়াগাঁও গ্রামের মরহুম নজিবুল হক চৌধুরীর কনিষ্ঠ পুত্র আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল। ছাত্র জীবন থেকেই তিনি আওয়ামী লীগ এবং শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে রাজনীতি করে আসছেন। তিনি রাষ্ট্রবিজ্ঞানে স্নাতকোত্তর ও একজন সফল ব্যবসায়ী।

রাজনৈতিক জীবনে তিনি ১৯৮৯ সালে মেহের দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, ১৯৯১ সালে কুমিল্লা ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি, ১৯৯৫ সালে শেরপুর সরকারী কলেজ ছাত্রলীগের সদস্য, ২০০৪ সালে শাহরাস্তি উপজেলা যুবলীগের সদস্য, ২০১২ সালে উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও বর্তমানে সুনামের সাথে শাহরাস্তি উপজেলা যুবলীগের আহবায়কের দায়িত্ব পালন করছেন।

বিশেষ সূত্রে জানা যায় তিনি শাহরাস্তি-হাজীগঞ্জের গনমানুষের নেতা, মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি মহোদয়ের সহযোগিতায় শাহরাস্তি পৌরসভাকে ডিজিটালাইজেশন করার অঙ্গীকার নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছেন ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url