শাহরাস্তিতে স্বাস্থ্যবিধি না মানায় প্যারাডাইস কফি হাউস কে অর্থদণ্ড

শাহরাস্তির করবায় অবস্থিত প্যারাডাইস কফি হাউসে (৪ আগস্ট) মঙ্গলবার বিকেলে, উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার ও নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেটঃ জনাব শিরীন আক্তারের নেতৃত্বে এক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

প্যারাডাইস কফি হাউসটি সরকারি নির্দেশনা- স্বাস্থ্যবিধি না মেনে কার্যক্রম পরিচালনা করেন। সেই সময় কফি হাউজে অবস্থানরত লোকজনদের মধ্যে অল্প সংখ্যক লোক ছাড়া কারো মুখেই মাস্ক ছিল না। অযথাই অনেকে লোকসমাগম করে আড্ডা দেন। এমন কার্যক্রমের জন্য, প্যারাডাইস কফি হাউস কে ৪০,০০০/- (চ‌ল্লিশ হাজার) টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

এছাড়াও মোবাইল কোর্ট পরিচালনার সময়, একই দিনে শাহরাস্তি উপজেলার বিভিন্ন বাজারে মোটর সাই‌কে‌লের লাই‌সেন্স, ড্রাই‌ভিং লাই‌সেন্স, হেল‌মেড এবং প্রয়োজনীয় কাগজপত্র ও যাত্রীদের মুখে মাক্স না থাকায় ১৫ জনকে ৪ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এই মোবাইল কোর্ট পরিচালনা সার্বিক সহযোগিতা করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় অফিস সহকারি মফিজুল ইসলাম, ও শাহরাস্তি মডেল থানার পুলিশ ফোর্স।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার বলেন, ক‌রোনা ভাইরা‌সের এ দূ‌র্যোগকা‌লিন সম‌য়ে বাস-সিএন‌জির চালক ও যাত্রী‌সহ সকল‌কে অবশ্যই মাস্ক ব্যবহার করার জন্য সক‌লের প্র‌তি অনু‌রোধ জানান।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url